sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

তারেক রহমানের নির্দেশে পুঁজোরীদের পাশে পাঁচবিবির বিএনপি 


সত্যের পথে | জেলা সংবাদ প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ১১:২৭ পিএম তারেক রহমানের নির্দেশে পুঁজোরীদের পাশে পাঁচবিবির বিএনপি 

আকতার হোসেন বকুল : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক জিয়ার নির্দেশে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মিরা শারদীয় দূর্গাপুজার মন্ডব পরির্দশন করেন।

সনাতন ধর্মালম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা শান্তি, শৃংঙ্খলা ও যথাযথভাবে উদযাপনের লক্ষে উপজেলার মন্দিরগুলো পরিদর্শন করেন বিএনপির নেতাকর্মিরা। এসময় তারা মন্দির কমিটির সঙ্গে কথা বলেন। একই সঙ্গে নির্বিঘেœ পুজা পালনে আমরা উপজেলা বিএনপি আপনাদের পাশে আছি তারেক জিয়ার নির্দেশে। এছাড়া কোন প্রকার সমস্যার সৃষ্টি হলে তাদের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

গতকাল শুক্রবার বিকাল থেকে উপজেলার মোলান রশিদপুর শারদীয় পুজা মন্ডব পরিদর্শনে যায় বিএনপির নেতাকর্মিরা। এরপর উপজেলার আওলাই, কুসুম্বা, আটাপুর ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শন করেন তারা। 

এসময় পুজা কমিটির হাতে তারেক জিয়ার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ সাইফুল ইসলাম ডালিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আইনুল হক মন্ডল, কুসুম্বা ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজু, সম্পাদক আব্দুল মতিন মাষ্টার, জেলা যুবদল নেতা আনিছুর রহমান, থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ নুরুজ্জামান মন্ডল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রানা হোসেন রাব্বি, পৌর কৃষকদলের আহবায়ক মোঃ ফরহাদ হোসেন, থানা ছাত্রদলের সাবেক সভাপতি আবু তাহের, বর্তমান কমিটির আহবায়ক ফয়সাল হোসেন আপেল ও মহিপুর হাজী মহসিন সরকারি কলেজ ছাত্রদলের  আহবায়ক ইমানুর রহমান।

সত্যেরপথে.কম/এবি
 

Side banner