sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

 আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি


সত্যের পথে | প্রধান সংবাদ প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৯:৩৯ পিএম  আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি

প্রধান সংবাদ : কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কোটা আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, আন্দোলনকারী শিক্ষার্থীরা এদিন বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে বিক্ষোভ শুরু করেন।এরপর বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করতে ১ নম্বর ফটকের সামনে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের বাধা দেন।

এ সময় আন্দোলনকারীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রক্টরের ওপর হাত তোলার অভিযোগ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।তবে এই অভিযোগ প্রত্যাখ্যান করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।তখন তাদের ওপর চড়াও হয়ে ওঠেন ছাত্রলীগের নেতাকর্মীরা।ফলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় শিক্ষার্থীরা চারপাশ থেকে ছাত্রলীগকে ‘ভুয়া, ভুয়া’ স্লোগান দিতে থাকেন।আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থী শাওন আহমেদ বলেন, ‘আজ আমরা শান্তিপূর্ণ কর্মসূচি করতে চেয়েছিলাম। কিন্তু ছাত্রলীগের নেতারা আমাদের বাধা দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা আসলে চায় না আমাদের দাবি মানা হোক।শিক্ষার্থী নুসরাত জাহান বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে, রক্তের শেষ বিন্দু পর্যন্ত। নির্বাহী বিভাগ থেকে স্থায়ী সমাধান না হওয়া পর্যন্ত আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতন্ত্রভাবে কর্মসূচি দিয়ে আন্দোলন চালিয়ে যাব।

সত্যের পথে.কম/সংগৃহীত

Side banner