sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রতিবন্ধী উজ্জল হুইল চেয়ার পেয়ে মহা খুশি


সত্যের পথে | সারাদেশ প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১০:১৫ পিএম প্রতিবন্ধী উজ্জল হুইল চেয়ার পেয়ে মহা খুশি

শামীম কাদির : জয়পুরহাটে অসহায় শারীরিক প্রতিবন্ধী উজ্জল হোসেনকে (৩০) একটি হুইল চেয়ার উপহার দিয়েছে জয়পুরহাট ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।রোববার (১৪ জুলাই) বিকেলে জয়পুরহাট সদর উপজেলা পুরানাপৈল বাজারে উজ্জল হোসেনের কাছে হুইল চেয়ারটি দেওয়া হয়।

উজ্জল হোসেন বলেন, প্রতিবন্ধী হওয়ার কারণে চলাফেরা করতে খুবই সমস্যায় পড়তে হয়। এ কারণে একটি হুইল চেয়ারের কথা অনেক মানুষকে বলেছি। কিন্তু কেউই সহযোগিতা করেনি।বিষয়টি জয়পুরহাট ফাউন্ডেশনের সদস্যরা জানতে পেরে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দিয়েছেন তারা।এতে আমি খুব খুশি।আল্লাহ উনাদের ভালো করবে।কোমর পানিতে নেমে ত্রাণ পোঁছালেন স্বেচ্ছাসেবকরা 

জয়পুরহাট ফাউন্ডেশনের রাশেদুল ইসলাম রাকাত বলেন, ফাউন্ডেশনের সদস্যরা জানতে পারেন পুরানাপৈল বাজারে এক অসহায় শারীরিক প্রতিবন্ধী একটি হুইল চেয়ার না থাকায় খুব কষ্ট করে তাকে চলাচল করতে হয়। সবার সঙ্গে আলোচনা করে আজ হুইল চেয়ারটি আমরা দেই। তিনি সত্যিই খুব অসহায়।

এ সময়  শামীম ইশতিয়াক জেম, তানভির মাহমুদ ফয়সাল, আসিফ উর ইসলাম সবুজ, রাশেদুল ইসলাম রাকাত, রাকেশ মহন্ত, নুর আলম খোকন, মানিকুজ্জামান বাপ্পি, ইমাম হোসেন খালিদ, আবু নাহিয়ান, আবু দারদা, নয়ন, সাগর উপস্থিত ছিলেন।

সত্যেরপথে.কম/এবি

Side banner