sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

পাঁচবিবির বিভিন্ন মন্দির পরিদর্শন করেন সেনাবাহিনী


সত্যের পথে | জেলা সংবাদ প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১২:০৯ এএম পাঁচবিবির বিভিন্ন মন্দির পরিদর্শন করেন সেনাবাহিনী

আকতার হোসেন বকুল : সনাতন ধর্মালম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা শান্তি, শৃংঙ্খলা ও যথাযথভাবে উদযাপনের লক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মন্দিরগুলো পরিদর্শন করেন সেনাবাহিনী। এসময় তারা মন্দির কমিটির সদস্যদের সঙ্গে কথা বলেন।

একই সঙ্গে নির্বিঘেœ পুজা পালনে কোন প্রকার সমস্যার সৃষ্টি হলে তাদের সঙ্গে তৎক্ষনাত যোগাযোগের পরামর্শ দেন। বৃহস্পতিবার বিকালে পৌর শহরের বারোয়ারী কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন জয়পুরহাট জেলার দ্বায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লেঃ কর্ণেল মোঃ জুবায়ের শফিক (পিএসসি)।

এসময় সেনা কর্মকর্তার সঙ্গে ছিলেন মেজর মোঃ জাহিদ হোসেন, মেজর মোঃ সাদনান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ এনামুল হক, থানার এসআই মোঃ শাজাহান হোসেন, এসআই আব্দুল্লাহ আল-মাসুম, আনসার-ভিডিপির সদস্য ও মন্দির কমিটির সদস্য। পরে সেনাসদস্য ও থানা পুলিশ উপজেলা শিমুলতলী, বাগজানা, রতনপুর, সোনাপুর, শালুয়া, হাটখোলা, কেশবপুর ও আয়মারসুলপুর সহ বিভিন্ন দূর্গা মন্দির পর্যায়ক্রমে পরিদর্শন করেন।

পাঁচবিবি উপজেলা পুজা উদযাপন কমিটির সম্পাদক জীবনকৃষ্ণ সরকার বাপ্পী বলেন, উপজেলায় এবছর ৭৬’টি মন্দিরে শারদীয় দূর্গাপুজা উদযাপন হচ্ছে।

সত্যেরপথে.কম/এবি

Side banner