sotterpathe
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

পাঁচবিবিতে নববধুর আত্বহত্যা


সত্যের পথে | জেলা সংবাদ প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ১০:১৭ পিএম পাঁচবিবিতে নববধুর আত্বহত্যা

আকতার হোসেন বকুল : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের গদাইপুর গ্রামের আরফিন আক্তার নামের এক নববধু গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্বহত্যা করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭’টার সময় শয়নকক্ষে সবার অগোচরে ওড়ঁনা পেঁচিয়ে সে আত্বহত্যা করে। উপজেলার বিরঞ্জন গ্রামের আয়েজ আলীর মেয়ে আরফিনের সঙ্গে ৬’মাস পূর্বে গদাইপুরের খয়বর আলীর ছেলে আনিছুর রহমানের বিয়ে হয়।

বড়ভাই হানিফ মিয়া বলেন, আরফিন আমার একমাত্র আদরের ছোট বোন। আমি তাকে খুব ভালোবাসতাম তার মৃত্যুও খবর শুনে খুব কষ্ট পেয়েছি। হানিফ আরো বলেন, বিয়ের পর থেকেই আরফিন স্বামী সহ ঢাকায় গার্মেন্টে চাকরী করতে চাইত। গ্রামবাসি জানায়, তাদের বাড়ি একেবারে পাড়ার শেষ মাথায় আমরা কেউ তেমন তাদের বাড়িতে যাই না। প্রথমে তারা আমাদেরকে বলেন, ছেলের বউ স্টোক করেছে কিন্ত থানা পুলিশ আসায় তাদের নিকট স্বীকার করে গলায় ওড়ঁনা পেচিয়ে ফাঁস দিয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং প্রাথমিক তাদের ধারনা আত্বহত্যা হতে পারে।

পাঁচবিবি থানার ওসি মোঃ কাওছার আলী বলেন, মৃত্যুও খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং মরদেহ সুরতহাল রির্পোটের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সত্যেরপথে.কম/এবি
 

Side banner